আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফ্রি অ্যাম্বুলেন্স ও অক্সিজেন দিয়ে স্বেচ্ছাসেবক হিসেবে সেবা দিচ্ছে আওয়ামীলীগ নেতা মোঃ আলাউদ্দিন।

চট্টগ্রাম রিপোর্টার এ আর তুহিন

মহামারি করোনায় আক্রান্ত রোগীদের ফ্রি অ্যাম্বুলেন্স ও অক্সিজেন দিয়ে ২৪ ঘন্টা স্বেচ্ছাসেবক হিসেবে সেবা দিয়ে যাচ্ছে,চট্রগ্রাম সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মোঃ আলাউদ্দিন।

তিনি জাতীয় দৈনিক একুশে সংবাদ পত্রিকা কে বলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি মানবিক আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া মহোদয় করোনা আক্রান্ত অসহায় রোগীদের জন্য ফ্রি এম্বুলেন্স সার্ভিস ও অক্সিজেন চালু করেছেন তারই ধারাবাহিকতায় আমি প্রয়োজনে নিজের অর্থায়নে স্বেচ্ছাসেবক হিসেবে সেবা দিয়ে যাচ্ছি।
গত রবিবার আমি নিজে একজন মুমূর্ষু রুগীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পৌছায় দিলাম।গত বছরও করোনার প্রথম ঢেউয়ে বিভিন্ন ত্রাণ সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে মানুষের পাশে ছিলাম।
বর্তমানে হাসপাতালে বেড ও আইসিইউর প্রচণ্ড সংকট চলছে। রোগীরা জানেন না কোন হাসপাতালে সিট বা আইসিইউ আছে,এরকম ভুক্তভোগীকে তাৎক্ষণিক সেবা দিতে বিনামূল্যে অক্সিজেন সেবা চালু করেছি।তিনি আরো বলেন,আমাদের সবাইকে মাস্ক পরিধান করে ও স্বাস্থ্যবিধি মেনে করোনার এই ভয়াবহতা থেকে নিজেদের সুরক্ষিত রাখতে হবে। আওয়ামী লীগ সরকার একটি মানবিক সরকার, রাজনৈতিক কার্যক্রমের পাশাপাশি মানবিক সেবা সব সময় প্রাধান্য দিয়ে থাকে। ঘরে থাকুন সুস্থ থাকুন সরকারি নিয়ম ও নির্দেশনা মেনে চলুন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর